সালাত জেনে-বুঝে পড়ুন (পেপারব্যাক)
সালাত জেনে-বুঝে পড়ুন (পেপারব্যাক)
৳ ৫৪   ৳ ৪৯
৯% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

কুপন কোড: ACADEMIC ব্যবহার করলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি। মাত্র ১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই -এর জন্য প্রযোজ্য।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

এতে রয়েছে অর্থসহ- সালাতে যা পড়তে হয়, ফরয সালাতের সালাম ফিরানোর পরের ‌'আমল [যিকির, দোআ, আসবীহ], সকাল-বিকালের যিকির, গুরুত্বপূর্ণ কিছু দো’আ। রেফারেন্স ও প্রয়োজনীয় ক্ষেত্রে ব্যাখ্যাসহ ছোট্ট কলেবরের পুস্তিকাটি সঙ্গে রেখে আমলের জন্য উপযোগী হবে, ইনশাআল্লাহ!

Title : সালাত জেনে-বুঝে পড়ুন
Author : ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া
Editor : ড. আবু বকর মুহাম্মাদ যাকারিয়া
Publisher : সবুজপত্র পাবলিকেশন্স
ISBN : 978984927755
Edition : 2nd Print, 2021
Number of Pages : 96
Country : Bangladesh
Language : Bengali

১৯৬৯ সালে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলাধীন ধনুসাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। সরকারী মাদ্‌রাসা-ই আলীয়া ঢাকা হতে ১৯৮৮ সালে অনুষ্ঠিত কামিল (হাদীস) পরীক্ষায় সম্মিলিত মেধাতালিকায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেন। তারপর মদীনা ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স, এম-ফিল ও পিএইচ.ডি ডিগ্রি অর্জন করেন। তিনি ‘আল কুরআনুল কারীমের অর্থানুবাদ ও সংক্ষিপ্ত তাফসীর’ নামে কুরআনের বৃহৎ খিদমত আঞ্জাম দিয়েছেন, যা কিং ফাহাদ কুরআন প্রিন্টিং প্রেস সৌদি আরব থেকে প্রকাশিত। ইসলামের বিভিন্ন বিষয়ের উপর তার লিখিত, অনূদিত ও সম্পাদিত বহু সংখ্যক বই ইতোমধ্যে প্রকাশিত হয়েছে। বর্তমানে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া’র আইন ও শরী‘আহ অনুষদভুক্ত আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক হিসেবে নিয়োজিত আছেন।


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]